মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে আহম্মদ নগর ফাজিল মাদ্রাসায় স্টুডেন্ট ফোরামের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করেছেন আহম্মদ নগর ফাজিল মাদ্রাসায় স্টুডেন্ট ফোরামের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

১৭ জুন মঙ্গলবার বেলা ২টায় মাদ্রাসার হলরুমে এটি অনুষ্ঠিত হয়।
গাজী মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় ও মাদ্রাসা অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আবু ইউসুফ পাটোয়ারী।

প্রাক্তন শিক্ষার্থী আবু ইউসুফ পাটোয়ারীর সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত শিক্ষার্থীদের
পরিচয় পর্ব শেষে শিক্ষা জীবন ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত অতীতের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, এ্যাড. কাউসার আলম, বিশিষ্ট শিল্পপতি মোঃ মনির হোসাইন, মোঃ শাহবুদ্দিন আহমেদ, রইছ উদ্দীন মোঃ ফিরোজ, মোঃ আবু সায়েম ও অধ্যক্ষ আবদুল হাই শরীফ বক্তব্য প্রদান করেন।

এসময় অনুষ্ঠানের সৌন্দর্য বর্ধন করতে সার্বিক সহযোগিতা করেন, হোসাইন ফারুকী, আমিনুল ইসলাম, হাফেজ ওরম ফারুক, জাকির হোসাইন, নুর মোহাম্মদ, গোলাম সরোয়ারসহ আরও অনেকে।

অনুষ্ঠানে বক্তাগন আগামী অনুষ্ঠানের পূর্ব প্রস্তুতির উপর বক্তব্যে বলেন, ১৯৯২ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত প্রতি ব্যজ থেকে দু’জন করে শিক্ষার্থী নিয়ে একটি যোগ্য, দক্ষ ও উপযুক্ত কমিটি গঠন করে উক্ত কমিটির মাধ্যমে আগামী অনুষ্ঠানকে বৃহৎ পরিসরে সম্প্রসারণ করা হবে। তারা আরও বলেন, প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে অনেকেই আছেন আজ স্বাবলম্বী। মাদ্রাসার উন্নয়ন, দুস্থ শিক্ষার্থীদের শিক্ষার অগ্রগতি চলমান রাখতে একটি তহবীল গঠন করা একান্ত প্রয়োজন। প্রতি বছর উক্ত তহবীল থেকে উপরোল্লিখিত কাজগুলো সম্পন্ন করা হবে। স্মৃতিময় এই শিক্ষা প্রতিষ্ঠানটি আমাদের। তাই আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে সাধ্যমত এগিয়ে এসে মাদ্রসার উন্নয়ন অব্যাহত রাখা উচিত বলে তারা মনে করেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com